নানান ভংগিমায় নেচে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে আফ্রিকার এই ক্ষুদে, তার নাচের কায়দা দেখে সবাই হাসিতে গড়াগড়ি খাচ্ছে তুমুল ভাইরাল ভিডিও।

আমাদের হাতের মুঠোয় ইন্টারনেট থাকায় আমরা পৃথিবীর যেকোন প্রান্তে ঘটে যাওয়া যেকোন বিষয় খুব সহজে পৃথিবীর যেকোন প্রান্ত থেকেই মুহুর্তের মধ্যে পেয়েছে। এবং যে ভিডিও গুলো অতি সহজে ভাইরাল হয়ে যায় সেই ভিডিওগুলো ইউটিউব কিংবা বিভিন্ন গণমাধ্যমের মাধ্যমে স্বয়ংক্রিয়ভাবে আমাদের সামনে চলে আসে। এই ভাইরাল ভিডিও গুলোর মধ্যে অন্যতম হচ্ছে বিভিন্ন নাচের ভিডিও।

যে আমরা সচরাচর বিভিন্ন গণমাধ্যমে পেয়ে থাকি। আমরা সচরাচরবিভিন্ন নাচের ভিডিও দেখি।বিভিন্ন ধরনের ভাইরাল ভিডিও ইন্টারনেটে মাধ্যমে আমরা সকলে দেখতে পাই। সেই ভিডিও গুলো রাতারাতি জনপ্রিয় হয়ে যায়

ইন্টারনেট ফেসবুক ইউটিউব এ। ট্রেন্ডিং ও এসে যায় অনেক সময়। সে ভাইরাল নাচ গুলোর মধ্যে রয়েছে অনেকগুলো জনপ্রিয় গানের নাচ। সে এমন একটি গানে নাচে দেখালো আফ্রিকান একটি ছোট বাচ্চা।

আফ্রিকান এই বাচ্চাটির নাচ ভাইরাল হয়ে পড়ে সমগ্র ইন্টারনেট দুনিয়ায়। সে যেন হুবহু গানের তাল এর সাথে তার নাচ পরিবেশন করতে যাচ্ছিল। সে অতি নিখুঁতভাবে তার নাচে ছিল। সে সুন্দর করে তার প্রতিটি নাচের স্টেপ পরিদর্শন করছিল। সকলকে করছে তার প্রশংসা ।অনেকে করছে সমালোচনাও ।সকলকে তার নাচের তালে মুগ্ধ করে দিয়েছে।

সে তার এই গানের ভিডিওটি একটি ইউটিউব চ্যানেলের দিয়ে রীতিমত ভাইরাল হয়ে যায় সমগ্র নেট দুনিয়ায়। ভিডিওটিতে একটি আফ্রিকান ছোট বাচ্চা নাচ পরিবেশন করার চিত্র ধারণ করা হয়েছে। ভিডিওটিতে গানটি তেমন সুন্দর না হলেও আচ্ছা টিভি গানের সাথে তাল মিলিয়ে তার নাচ পরিবেশন করে।
এবং কেউ একজন এই নাচটি ভিডিও ক্যামেরায় ধারণ করে ইন্টারনেটে আপলোড করে দেয় । এবং মুহূর্তের মধ্যেই এই নাচটি ভাইরাল হয়ে পড়ে। অনেকে গানটি না বুঝলেও এই গানের সাথে এই ছোট শিশুর নাচটি সকলের মন কেড়ে নেয়। ভিডিওটিতে ছোট ছেলেটি একাই নেচেছিলেন। সে তার নাচটি গানের সাথে পুরোপুরি তাল মিলিয়ে নাচার চেষ্টা করেন।

এবং খুব সুন্দর ভাবে সে তার নাচ টি গানের সাথে তাল মিলিয়ে নেচেছে। তার শরীরের বিভিন্ন অঙ্গ ভঙ্গির মাধ্যমে সে অনেক নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করে নেয়। যার কারণে ভিডিওটি খুব সহজেই ভাইরাল হয়ে যায়। গানের সাথে তাল মিলিয়ে নাচের জন্য ছেলেটি তার সর্বাত্মক চেষ্টা করেছে। আপনারা যারা বিভিন্ন অঙ্গভঙ্গির মাধ্যমে নাচ দেখতে ভালোবাসেন তারা অবশ্যই এই ভিডিওটি দেখবেন।

ভিডিও টি দেখতে এখানে ক্লিক করুন

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*