১২ ঘণ্টার জেরায় চাঞ্চল্যকর তথ্য দিয়েছে শাহরুখের গাড়িচালক

আরিয়ান খানের মা’দ’ক মা’ম’লায় শাহরুখ খানের গাড়িচালক চাঞ্চল্যকর তথ্য দিয়েছে বলে জানিয়েছে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

শনিবার আরিয়ানের প্রমোদতরীতে যাওয়ার বিষয়ে শাহরুখের গাড়িচালককে ডেকে নিয়ে ১২ ঘণ্টা জেরা করে এনসিবি।

সেই জেরায় গাড়িচালক আরিয়ানের মাদক মামলায় নতুন তথ্য দিয়েছেন বলে জানিয়েছেন এনসিবির কর্মকতারা।

এনসিবির বরাতে ভারতের সংবাদমাধ্যম আজতক জানায়, ওইদিন আরিয়ান খান ও আরবাজ মার্চেন্টকে ক্রুজ টার্মিনালে নামিয়ে দিয়ে এসেছিলেন তিনি – গাড়িচালক তা স্বীকার করেছেন।

এনসিবির দাবি, সেদিন মান্নাত থেকে একই সঙ্গে গাড়িতে করে বেরিয়েছিল আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট ও প্রতীক গাওয়ার। তাদের সঙ্গে আরও একজন ছিলেন। ক্রুজ পার্টির কিছুদিন আগে তাদের মধ্যে মাদক নিয়ে কথা হয়েছিল বলে দাবি এনসিবির।

তবে আরো কি কি গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন গাড়িচালক, তা তদন্ত স্বার্থে প্রকাশ্যে আনেনি এনসিবির কর্মকর্তারা। শাহরুখের গাড়িচালকের তার জবানবন্দি রেকর্ডও করা হয়েছে। তার বক্তব্য আদালতে পেশ করবে এনসিবি। এরপর আরিয়ানের জামিনের আবেদনের বিরোধিতা করবে।

এসব দাবির পক্ষে সব প্রমাণাদি একাট্টা করা হয়েছে বলে জানিয়েছে এনসিবি।

প্রসঙ্গত, মা’দ’ক মা’ম’লা’য় গ্রে’ফ’তার হয়ে মুম্বাইয়ের আর্থার রোডের হাইপ্রোফাইল জেলের ফার্স্ট ফ্লোরে স্পেশাল কোয়ারেন্টিন ব্যারাকে আছেন আরিয়ান খান। স্টার কিড হিসেবে কারাগারে কোনো ভিআইপি ট্রিটমেন্ট পাচ্ছেন না আরিয়ান।

কলকাতার গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, তারকা সন্তান বলে কোনো রকম ‘বিশেষ সুবিধা’ পাচ্ছেন না আরিয়ান। আর সব সাধারণ বন্দির মতোই থাকছেন ‘কিং খান’পুত্রকে। কারাগারে সবার জন্য যা রান্না হয়, তা-ই খাচ্ছেন। বাইরের খাবার সেখানে নিষিদ্ধ। আরিয়ানের জন্যও খাবার নিয়ে যেতে পারছে না তার পরিবার।

এদিকে ছেলেকে জামিনে ছাড়িয়ে নিতে সোমবারও চেষ্টা করেছেন শাহরুখ খান। কোনো কাজ হয়নি। এনসিবির আর্জিতে জামিন নাকচ করে দেন আদালত। জামিনের জন্য ফের অপেক্ষা করতে হবে বুধবারের।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*